বাড়ি থেকে অভিমানে বেরিয়ে আসা শিশুকে, স্বজনদের কছে ফিরিয়ে দিল নেত্রকোনা পুলিশ

বাড়ি থেকে অভিমানে বেরিয়ে আসা শিশুকে, স্বজনদের কছে ফিরিয়ে দিল নেত্রকোনা পুলিশ

রিপন কান্তি গুণ, নেত্রকোনা প্রতিনিধি;

 

নেত্রকোনা মডেল থানা পুলিশের সহায়তায় বাবা-ময়ের সঙ্গে রাগ করে নিজ বাড়ি রাজশাহী থেকে বের হয়ে নেত্রকোনায় চলে আসা শিশু সাগর ইসলাম (৯) কে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) সাগরের পরিবারের লোকজনকে নেত্রকোনা মডেল থানায় খবর দিয়ে এনে অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের নির্দেশক্রমে সাগরের দাদা মোঃ ফরমান আলীর জিম্মায় তাকে হস্তান্তর করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সাগর রাজশাহীর চারঘাট থানার বরকতপুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে। গত ১৮ ডিসেম্বর বাবা-মা’র বকুনিতে রাগ করে সাগর বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। প্রথমে সে রাজশাহী স্টেশন থেকে ঢাকা বিমানবন্দর স্টেশনে চলে আসে, সেখান থেকে নেত্রকোনার ট্রেন ধরে নেত্রকোনা রেল স্টেশন চলে আসে। নেত্রকোনায় এসে অজানা-অচেনা নেত্রকোনা রেল স্টেশনে হতভম্ব হয়ে এলোমেলোভাবে ঘুরতে থাকে সাগর। সন্দেহ হলে স্টেশনের আশপাশের লোকজন শিশুটিকে নেত্রকোনা মডেল থানায় হস্তান্তর করেন।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বিষয়টি নেত্রকোণা পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদকে অবহিত করলে তিনি ছেলেটিকে তার পরিচয় বের করে মা-বাবার নিকট পৌঁছে দেওয়ার নির্দেশ প্রদান করেন।

পুলিশ সুপারের নির্দেশে মডেল থানার নারী ও শিশু হেল্প ডেস্ক অফিসার এসআই রাজিয়া খাতুন রাজশাহীর চারঘাট থানায় যোগাযোগ করেন। অবশেষে থানা থেকে সাগরের পরিবারের কাছে খবর পৌঁছিয়ে দেওয়া হয়। হারানো নাতীকে কাছে পেয়ে সাগরের দাদা আবেগাপ্লুত হয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ বিষয়ে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদ বলেন, হারানো সন্তান কে পরিবারের নিকট পৌঁছে দিতে পেরে আমারও আনন্দিত। এসময় তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

আপনি আরও পড়তে পারেন